ইউটিউব স্টুডিও মোবাইল এ্যাপ ব্যবহার পদ্ধতি

ইউটিউব স্টুডিও মোবাইল এ্যাপ ব্যবহার পদ্ধতি

ইউটিউবের ভিডিও দেখে এবং ইউটিউবে একটি চ্যানেল তৈরি করতে চায়নি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। ইউটিউব এ্যাপে আমরা ইউটিউবের ভিডিও দেখে থাকি। আর স্টুডিও এ্যাপ ইউটিউব এ্যাপের থেকে একটু আলাদা যা সাজানো হয়েছে ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটরদের জন্য। এই এ্যাপের কারণে কনটেন্ট ক্রিয়েটরদের মূল্যবান সময় অনেকটাই বাঁচে।

ইউটিউব স্টুডিও এ্যাপ দিয়ে কী করা যায়?

YT studio Mobile App
এই এ্যাপে রিয়েলটাইম ভিডিওর ভিউ দেখার পাশাপাশি, কোন অডিয়েন্স কখন কোথা থেকে আপনার ভিডিও দেখছে সব জানতে পারবেন। তাছাড়া এর মাধ্যমে আপনি টাইটেল চেঞ্জ করা, নতুন ট্যাগ লেখাসহ অনেক ধরনের কাজ করতে পারবেন।

ইউটিব স্টুডিও এ্যাপ ব্যবহারের সুবিধা কী

অফিসিয়াল ইউটিউব স্টুডিও এ্যাপটি আপনার ইউটিউব চ্যানেলকে পরিচালনা করতে সহজ করে তুলবে। আপনার সর্বশেষ অবস্থা, ভিউ, কমেন্ট, প্রতিক্রিয়া, প্রতিক্রিয়ার রিপ্লাই দেওয়া, কিংবা থাম্বনেইলে ফটো বসানো বা পরিবর্তনের মত কাজ গুলো সহজেই করা যায়। আপনার চ্যানেল যখন মনিটাইজ হবে তখন অনেক সময় মনিটাইজ অন অফ করার প্রয়োজন পড়তে পারে। আপনি এই এ্যাপ দিয়ে তা করতে পারবেন। এর মাধ্যমে আপনার চ্যানেল দ্রুত গ্রো হতে পারে। ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটরদের সবসময়ই এই বিষয়গুলো মনিটর করতে হয়। তাই এই ইউটিউব স্টুডিও এ্যাপ ব্যবহারের সুবিধা অনেক।

এই এ্যাপটি আপনার ইউটিউবিং এর অভিজ্ঞতা অনেক মজাদার করে তুলবে। আপনি যদি নতুন কনটেন্ট ক্রিয়েটার হয়ে থাকেন তবে আজই এ্যাপ স্টোর থেকে এই স্টুডিও এ্যাপ নামিয়ে নিন। ইউটিউবিংয়ে যারা অভিজ্ঞ তারা তো এই এ্যাপ ব্যবহার করছেনই।

Leave a Comment