Samsung Galaxy F54Price in Bangladesh

Samsung Galaxy F54 বাংলাদেশে কত দাম

চিত্তাকর্ষক ও শালিন বৈশিষ্ট্রে্যর সাথে সাজানো Samsung Galaxy F54 প্রথম পছন্দের একটি ফোন হতে চলেছে। এই ফোনে গ্রিপ ভালো বড় ব্যাটারি থাকার পরও ওজনে হালকা ও বহন করা সহজ।

স্যামসাংয়ের এই ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৭ ইঞ্চি বা ১৭.০২ সে.মি.। এটির রেজিলিউশন হচ্ছে ১০৮০ বাই ২৪০০ পিক্সেল যা ভালো কনটেন্ট ও দৈনন্দিন কাজের জন্য আদির্শ।

মোবাইল ক্যামেরার স্পেসিফিকেশন সত্যিই দারুন। অসাধারণ মানের উচ্চ রেজুলেশনের ছবি এবং ভিডিও ধারণ করার জন্য এর ক্যামেরা আদর্শ। পেছনের ক্যামেরা সেটআপে পাওয়া যাবে ডিজিটাল জুম, অটো ফ্লাশ, ফেসি ডিটেকশন, টাচ টু ফোকাস সুবিধা। সামানের ক্যামেরা দিয়ে সুন্দর সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। উল্লেখ্য রেয়ার প্যানেলের রেজুলেশন দেওয়া হয়েছে 108 MP + 8 MP + 2 MP যা দিয়ে অনায়াসে সুন্দর ভিডিও ও ছবি তোলা যাবে।

ফোনটির সাধারণ কিছু ফিচার

র্যা ম: ৮ জিবি
স্টোরেজ: ২৫০ জিবি
ডিসপ্লে রেজুলেশন: ১০৮০ বাই ২৪০০ পিক্সেল
ব্যাটারি: 6000 এমএইচ Lithium Polymer
চার্জিং পোর্ট: ইউএসবি টাইপ সি
ইমেজ রেজুলেশন: 12000 x 9000 Pixels
প্রসেসর: অক্টাকোর ২.৪
আর্কিটেকচার: ৬৪ বিট
গ্রাফিক্স: এআরএম মালি জি৬৮ এমপি৫

আরও যে সুবিধাগুলো রয়েছে

Samsung Galaxy F54 -এ বিভিন্ন সংযোগের যে বিকল্পগুলো রয়েছে: WiFi – 6 (802.11 a/b/g/n/ac/ax) 5GHz, MIMO, Wi-Fi Direct, Mobile Hotspot, Bluetooth – v5.3, এবং 5G ভারতে সমর্থিত, ভারতে 4G সমর্থিত, 3G, 2G। ফোনের সেন্সরগুলির মধ্যে রয়েছে অ্যাক্সিলোমিটার, গাইরো সেন্সর, জিওম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর। এছাড়াও, হ্যান্ডসেটটি Android v13 অপারেটিং সিস্টেম চালায় যা বিশৃঙ্খল এবং এতে একটি 6000 mAh লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে যা সারাদিনের ব্যাটারির ব্যকআপের নিশ্চয়তা দেবে।

ফোনটির থিকনেস

ফোনটির থিকনেস হল 164.9 mm x 77.3 mm x 8.4 mm.

বাংলাদেশে Samsung Galaxy F54 এর মূল্য

40,000.00 টাকা

Leave a Comment